শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৫:০১
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি


বিশ্বনাথে দুর্বৃত্তের
ছুরিকাঘাতে যুবক
খুন
সায়মন

সিলেটের বিশ্বনাথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইমরান আহমদ সায়মন (২৪) নামের এক যুবক খুন হয়েছেন।  শনিবার রাত ১০টার দিকে উপজেলা পরিষদ সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। সায়মন বিশ্বনাথ পৌরসভার জানাইয়া দক্ষিণ মশুলা গ্রামের মছলন্দর আলীর ছেলে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে সায়মন এবং তার দুই চাচাতো ভাই লায়েক ও ফয়েজ উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন। তারা উপজেলা সড়ক হয়ে স্থানীয় খোদেজা মঞ্জিল অতিক্রম করার পরই সায়মনের উপর হামলা চালায় দুর্বৃত্তরা।

এ সময় তার বুকে ছুরিকাঘাত করে করে পালিয়ে যায় তারা। অতিরিক্ত রক্ষক্ষরণে ঘটনাস্থলেই মারা যান তিনি। সংজ্ঞাহীন হয়ে পড়েন তার সাথে থাকা লায়েক ও ফয়েজ। খবর পেয়ে আবদুর কাদির নামে এক প্রতিবেশী সায়মনের নিথর দেহ উদ্ধার করে পৌর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান। পারিবারিক সূত্র আরো জানায়, দুর্বৃত্তদের চিনতে পেরেছেন সায়মনের সাথেথাকা লায়েক ও ফয়েজ। তারা (দুর্বৃত্ত) জানাইয়া গ্রামের বাসিন্দা।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের  অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, কি কারণে সায়মনকে খুন করা হয়েছে, তা এখনি বলা যাচ্ছে না। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও এর সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে পুলিশ কাজ করছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর