শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ০৫:৪৫
প্রিন্ট করুন printer

কক্সবাজারে পৃথক অভিযানে ৪০ হাজার ইয়াবাসহ আটক ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারে পৃথক অভিযানে ৪০ হাজার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের রামু ও টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৩ জন মাদক কারবারীকে আটক করেছে। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকস একটি আভিযানিক দল যানবাহনযোগে মাদকদ্রব্য বহনের সংবাদ পেয়ে টেকনাফ বাহারছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন মনখালী ব্রীজের দক্ষিণ পাশে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী করে। কিছুক্ষণ পর কক্সবাজারগামী একটি পিকআপ চেকপোস্টে আসে। র‌্যাব সদস্যরা তল্লাশী যাওয়ার সময় গাড়িতে থাকা ২জন পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ বাজার পাড়ার মৃত সৈয়দ আহমদের ছেলে হাবিবুর রহমান (৪৮) এবং তার ভাই এমদাদ উল্লাহ (৪০)-কে আটক করতে সক্ষম হয়। 

তিনি আরও বলেন, পরে তাদের স্বীকারোক্তিতে চালকের সীটের নিচ হতে ১৯ হাজার ৯৫০পিস ইয়াবাসহ পিকআপটি জব্দ করা হয়।

তিনি জানান, একইদিনে র‌্যাব-১৫ এর অপর একটি আভিযানিক দল মাদক পাচারের সংবাদ পেয়ে রামু খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৯নং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এফ/৭ এর বাসিন্দা মৃত মকবুল আহমদের ছেলে সৈয়দ হোসেন (৩৬) কে আটক করতে সক্ষম হয় ড়য়াব। পরে তার সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবা,গাড়ি ও আটক মাদক কারবারীদের টেকনাফ মডেল থানা এবং রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর