প্রকাশ : ২৩ এপ্রিল, ২০২১ ১৩:৫৫
প্রিন্ট করুন printer

বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষণ, ২ ধর্ষক গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ৭ বছরের শিশু ধর্ষণ, ২ ধর্ষক গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

বাগেরহাটের চিতলমারীতে আখ ক্ষেতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- চিতলমারী উপজেলার চর শৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) ও হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৭)। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে, ধর্ষণের শিকার শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুরে খেলার কথা বলে বাড়ির পাশের আখ ক্ষেতে নিয়ে চরবানিয়ারি গ্রামে দুই তরুণ জাকির খান ও শামীম শেখ ৭ বছরের শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকার করলে তারা বাবা ঘটনাস্থলে গিয়ে ওই ধর্ষকদের দেখে ফেলে। 

তিনি আরও বলেন, অসুস্থ অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করেন তার বাবা। রাতে শিশুটির বাবা ওই দুই ধর্ষককের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পুলিশ শুক্রবার ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর