শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ১৪:২৭
আপডেট : ২৭ এপ্রিল, ২০২১ ১৪:২৮
প্রিন্ট করুন printer

বরগুনায় আইভি স্যালাইন সংকট, এগিয়ে এলেন সংসদ সদস্য ও জেলা প্রশাসক

বরগুনা প্রতিনিধি

বরগুনায় আইভি স্যালাইন সংকট, এগিয়ে এলেন সংসদ সদস্য ও জেলা প্রশাসক

বরগুনায় ডায়রিয়ায় প্রকোপ বৃদ্ধি পাওয়ায় হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রে আইভি স্যালাইন সংকট দেখা দিয়েছে। সিভিল অফিস থেকে স্যালাইনের চাহিদাপত্র দেয়া হলেও স্যালাইন প্রাপ্তিতে বিলম্ব হওয়ায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার  পক্ষ থেকে বরগুনার  সিভিল সার্জনের নিকট ৯৫০ ব্যাগ ১ হাজার এম.এল.এ. আইভি স্যালাইন হস্তান্তর করা হয়েছে।

এছাড়া সংসদ সদস্য সুলতানা নাদিরার পক্ষ থেকে বেতাগী স্বাস্থ্য কেন্দ্রে ৩০০ এবং আমতলী-তালতলী স্বাস্থ্য কেন্দ্রে আজ ৫০০ ব্যাগ আইভি স্যালাইন হস্তান্তর করা হয়েছে। জেলা প্রশাসক হাবিবুর রহমান আজ মঙ্গলবার ব্যক্তিগতভাবে ৫শ'ব্যাগ আইভি স্যালাইন হস্তান্তর করেন সিভিল সার্জনের নিকট।

 সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান সাংবাদিকদের জানান, সরকারের পাশাপাশি যারা মানবিক আবেদনে এগিয়ে এসেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। এই মুহূর্তে আইভি স্যালাইনের সংকট চলছে। সংসদ সদস্য, জেলা প্রশাসক ছাড়াও বরগুনার নাগরিক ও সংগঠনের পক্ষ থেকে আইভি স্যালাইন দিয়ে সহযোগিতা করা হয়েছে বলে তিনি জানান।

এছাড়া বরগুনা-১ আসনের সংসদ সদস্য ব্যাক্তিগতভাবে ডায়রিয়ার স্যালাইন ক্রয়ের জন্য ৮০ হাজার টাকার বরাদ্দ দিয়েছেন বলে জানান সিভিল সার্জন।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর