শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ১৯:৩১
প্রিন্ট করুন printer

বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে যাওয়া নিখোঁজের লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

বজ্রপাতে ট্রলার থেকে নদীতে পড়ে যাওয়া নিখোঁজের লাশ উদ্ধার
Google News

নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতের আঘাতে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ সুলতান মিয়ার লাশ উদ্ধার হয়েছে। শনিবার দুপুরে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর ফেরিঘাট এলাকার সুরমা নদী থেকে জেলেদের জাল দিয়ে লাশটি উদ্ধার করা হয়। 

এর আগে শুক্রবার সন্ধ্যায় নৌকা থেকে পড়ে তিনি ওই স্থানেই নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজের পর থেকে রাত সোয়া ৯টা পর্যন্ত চলমান অভিযান পরবর্তীতে বন্ধ রাখা হয়। সুলতান আলী ওই ইউনিয়নের কুতুবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে। তিনি নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলায় ইঞ্জিন চালিত নৌকায় মালামাল পরিবহন করতেন।

খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, সুলতান মিয়া কিশোরগঞ্জ এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে কাঠাল নিয়ে আসছিলেন ট্রলারযোগে। আসার সময় জাহেরপুর ফেরী ঘাট এলাকায় নৌকার ছাদে থাকা সুলতান মিয়া বজ্রপাতের শিকার হয়ে ছিটকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। 

তিনি আরো জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ দাফনের ব্যবস্থা হচ্ছে। বিষয়টি নিয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

সুলতান আলীর মৃত্যুতে শোক জানিয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ২০ হাজার টাকার সহায়তা দেয়া হয়েছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর