শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

কমলগঞ্জে ইমাম-মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান

শ্রীমঙ্গল প্রতিনিধি

কমলগঞ্জে ইমাম-মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান
Google News

মৌলভীবাজারের কমলগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা ও মসজিদের উন্নয়নে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আজ রবিবার কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে পৌর এলাকার ৪২টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান করা হয়।

এছাড়াও ৪টি মসজিদের উন্নয়ন কাজে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ৪২ জন ইমামকে ১ হাজার ও ৪২ জন মুয়াজ্জিনকে ৫০০ টাকা করে মোট ৬৩ হাজার টাকা উৎসব ভাতা প্রদান করা হয়। আর পৌর এলাকার চারটি মসজিদ উন্নয়নে পৌরসভা থেকে সাড়ে পাঁচ লাখ টাকা নগদ অর্থ সহায়তা দেয়া হয়। এছাড়া প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩ হাজার ২৩১ জনকে ৪৫০ টাকা করে মোট ১৫ লক্ষ ৩৬ হাজার ৪৫০ টাকা প্রদান করা হয়।

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে এসব অর্থ সহায়তা তুলে দেন। 

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান।

এসময় আরও উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর বখতিয়ার খান, গোলাম মুগ্নী মুহিত, মো. রফিকুল ইসলাম রুহেল, মো. আহাদুর রহমান বুলু, মহিলা কাউন্সিলর শিউলি আক্তার শাপলা, সাংবাদিক সাজিদুর রহমান সাজু, পিন্টু দেবনাথ, সজীব দেবরায়, অমিত ধর, মোনায়েম খান, আশরাফ সিদ্দিকি পারভেজ, রাকেল আনসারী, তোফাজ্জল হোসাইন প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর