শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২২:০৪
আপডেট : ১২ মে, ২০২১ ০০:২৭
প্রিন্ট করুন printer

হাতে নাতে চোর ধরে ৯৯৯ এ ফোন গৃহবধূর, অতঃপর...

মাগুরা প্রতিনিধি:

হাতে নাতে চোর ধরে ৯৯৯ এ ফোন গৃহবধূর, অতঃপর...
Google News

হাতে নাতে চোরকে ধরে ৯৯৯ এ ফোন করে পুলিশে দিলেন খাদিজা খাতুন নামে এক সাহসী নারী। সোমবার রাতে শহরের ভায়না দক্ষিণ পাড়ায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

গৃহবধূ খাদিজা খাতুন জানান, গত রবিবার রাতে তার বাড়িতে চুরি সংঘটিত হয়। এ সময় চুরি হয় দুটি সিলিং ফ্যান ও বৈদ্যুতিক সরঞ্জামাদি। পরবর্তী সোমবার রাতে তার বাড়িতে আবার চুরির চেষ্টা করা হলে তিনি রাহুল হোসেন (১৩) নামের এলাকার কিশোরকে হাতে নাতে ধরে ফেলেন। এ সময় রাহুল আগের রাতে খাদিজা খাতুনের বাড়িতে মালামাল চুরির কথা স্বীকার করে।  

ইতিমধ্যে রাহুলকে ছাড়িয়ে নিতে তার পরিবারের লোকজন জোরপূর্বক চেষ্টা করে। এ সময় খাদিজা খাতুন ও তার ভাইসহ অন্যরা এগিয়ে এলে রাহুল ও তার পরিবারের লোকজনের সাথে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে খাদিজা খাতুন ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় খাদিজা খাতুন বাদি হয়ে রাহুল ও তার স্বজনদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা করেছেন।
এলাকায় খোঁজ নিয়ে জানাগেছে, রাহুল স্থানীয় একটি কিশোর গ্যাং এর সাথে জড়িত। সে খাদিজা খাতুনের প্রতিবেশি।

এ ব্যাপারে মাগুরা সদর থানার তদন্ত কর্মকর্তা এসএমএ দোহা জানান, ঘটনাটি জানার সাথে সাথে সেখানে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত রাহুলকে আটক করি। পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই রাহুলের স্বজনরা পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি চুরির মামলা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর