১৩ মে, ২০২১ ১৭:৫২

গোপালগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

গোপালগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত দম্পতির মেয়ে আদমীম (১০) গুরুতর আহত হয়েছে। আদমীমকে খুলনা পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৩ মে) সকালে গোপালগঞ্জ টেকেহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার উত্তর ভেন্নাবাড়ি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের আলী মোল্লার ছেলে রাসেল মোল্লা (৩৫) ও তার স্ত্রী হাজেরা বেগম (৩০)। রাসেল ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করতেন। 

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির এসআই মোঃ আজিজুর রহমান জানান, স্ত্রী ও মেয়েকে নিয়ে ঈদ করতে ঢাকা থেকে মোল্লাহাটের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন রাসেল। তাদের মোটরসাইকেল গোপালগঞ্জের ভেন্নাবাড়িতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাসেল মোল্লা নিহত হয়। 

তিনি আরও জানান, আহত মা-মেয়েকে  গোপালগঞ্জ ২৫০ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের খুলনা পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম সকাল সাড়ে ১১ টার দিকে মারা যান। রাসেল মোল্লার লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর