শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৩:১৮
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসাননগর থেকে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শাহীন আলম নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আসাননগর গ্রামের আলামিন সোসাইটি হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত শাহীন আলম ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ভুক্তভোগী ছাত্রে পিতার দায়ের করা মামলায় শাহীন আলমকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত শুক্রবার ভোররাতে ১১ বছর বয়সী ওই মাদরাসা ছাত্রকে নিজ ঘরে ডেকে নিয়ে বলাৎকার করেন শিক্ষক শাহীন আলম। সকালে শিশুটি মাদরাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের কাছে নির্যাতনের কথা বলে।

শিশুটির পিতা অভিযোগ করেন, বিষয়টি প্রথমে মাদরাসা পরিচালনা কমিটিকে জানানো হলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। বরং বিষয়টি ধামাচাপা দিনে নানা টালবাহানা শুরু করেন তারা। পরে বাধ্য হয়ে থানায় মামলা দায়ের করেন তিনি।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী শিশুর পিতা থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর