৯ জুন, ২০২১ ১৮:২৪

বাগেরহাটে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

বাগেরহাটের শরণখোলায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ।

বাগেরহাটের শরণখোলায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের খুড়িয়াখালী, বগী ও চালিবুনিয়া গ্রামের ৪৫০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন ও বরিশাল সেনানিবাসের ২৮ পদাতিক ব্রিগেডের আয়োজনে এবং বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।

শরণখোলার খুড়িয়াখালী বাজার সংলগ্ন প্রদীপন সাইক্লোন শেল্টারে এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ৪৩ বীর ইউনিটের ক্যাপ্টেন আরাফাত হোসেন, সাউথখালী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন, ইউপি সদস্য বাচ্চু মুন্সী, জাহাঙ্গীর খলিফা ও রিয়াদুল পঞ্চায়েত প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্যাপ্টেন আরাফাত জানান, বাংলাদেশ সেনাবাহিনী তথা ৭ পদাতিক ডিভিশনের অধীনস্ত ২৮ পদাতিক ব্রিগেডের তত্ত্বাবধানে শুধু ঘূর্ণিঝড় ইয়াস নয়, এর আগেও ঘূর্ণিঝড় বুলবুল, আম্ফান এবং করোনা পরিস্থিতি মোকাবিলায় শরণখোলায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে। এছাড়া সেনাবাহিনীর সদস্যরা দেশের সংকটময় মুহূর্তে এবং সকল দুর্যোগে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর