শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৯:৫২
প্রিন্ট করুন printer

মিঠাপুকুরে ছেলের হাতে বাবা খুন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

মিঠাপুকুরে ছেলের হাতে বাবা খুন
Google News

রংপুরের মিঠাপুকুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে বাবা খুন হয়েছেন। রংপুরের মিঠাপুকুরে রামেশ্বরপাড়া আদিবাসিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আজ শনিবার দুপুরে নিহতের চাচা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে ঘাতক ছেলে পলাতক রয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের রামেশ্বরপাড়া গ্রামের আদিবাসিপাড়ার বাসিন্দা মোংলা কুজুর একজন শ্রমিক। তিনি পাশের গ্রামের একটি ইটভাটায় কাজ করেন। সম্প্রতি বাবা- ছেলের মাঝে বনিবনা হচ্ছিল না। গতকাল শুক্রবার সন্ধ্যায় নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন বাবা মোংলা কুজুর। এসময় তার একমাত্র ছেলে জীবন কুজুর ঘরে ঢুকে ঘুমন্ত বাবার মাথায় কুঠার দিয়ে কোপ মেরে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোংলা কুজুর মারা যান।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বিষয়টি প্রথমে গোপন থাকলেও শনিবার সকালে বিষয়টি প্রকাশ পায়। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই অতুল কুজুর মাস্টার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

মিঠাপুকুর থানার ওসি তদন্ত জাকির হোসেন জানান, মোংলা কুজুরের স্ত্রী এবং আর কোনো সন্তান নেই। মানসিক ভারসাম্যহীন ছেলে বাবাকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করেছে। হত্যাকাণ্ডের পরপরই আদিবাসীরা জীবন কুজুকে সরিয়ে ফেলে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর