শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৬:৩৬
প্রিন্ট করুন printer

সাদুল্যাপুরে রিকশাচালক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি

সাদুল্যাপুরে রিকশাচালক হত্যার বিচার দাবিতে মানববন্ধন
Google News

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় রিকশাচালক ছকু মিয়া হত্যার বিচার আজ রবিবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। সাদুল্যাপুর শহীদ মিনারের সামনে উপজেলার প্রধান সড়কে এই কর্মসূচির আয়োজন করে সচেতন নাগরিক সমাজ ও ৩নং দামোদরপুর ইউনিয়নবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, ছকু মিয়ার ছেলে মোজাম্মেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে প্রতিবেশী মন্টু মিয়ার মেয়ে গত ১৫ মে তারিখে ঘর ছাড়েন। এতে ক্ষিপ্ত হয়ে মন্টু ও তার ভাইয়েরা ছকু মিয়াকে রাতভর নির্যাতন করে। পরে সালিশ বৈঠকে ৫০ হাজার টাকা জরিমানা করে ছকুকে গ্রাম ছাড়া করা হয়। ফলে ছকু মিয়া নির্যাতনে অসুস্থ শরীর নিয়ে গাজীপুরে ছেলের কাছে চলে যান। সেখানে বাধ্য হয়ে রিকশা চালাতে গিয়ে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ছকুর ছেলে মোজাম্মেল বাদী হয়ে ৯ জনকে আসামি করে হত্যা মামলা করেন। কিন্তু এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। উল্টো প্রভাবশালী আসামিরা বাদিকে হুমকি দিচ্ছেন। অবিলম্বে আসামিদের গ্রেফতার করে তাদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত ছকুর ছেলে মোজাম্মেল হক, সাদুল্যাপুর নাগরিক কমিটির আহ্বায়ক আবুল বাশার, ওয়ার্কার্স পার্টির উপজেলা সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি আহসান হাবিব নাহিদ, পিয়ারুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর