২৮ জুলাই, ২০২১ ১৮:৪৯

উলিপুরে অপহৃত কিশোরী সাড়ে ৯ মাস পর উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

উলিপুরে অপহৃত কিশোরী সাড়ে ৯ মাস পর উদ্ধার

কিশোরীকে অপহরণের দায়ে অভিযুক্ত রায়হান মিয়াকে আটক করে পুলিশ

দীর্ঘ সাড়ে ৯ মাস পর কুড়িগ্রামের উলিপুরের অপহৃত এক কিশোরীকে নীলফামারী থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার নীলফামারী সদর উপজেলার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় ওই কিশোরীকে অপহরণের দায়ে অভিযুক্ত রায়হান মিয়াকে আটক করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও ওই ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৬ অক্টোবর উপজেলার বজরা ইউনিয়নের কালপানি বজরা এলাকার ওই কিশোরীকে অপহরণ করে একই এলাকার কালপানি টিটমার এমদাদুল হকের ছেলে রায়হান মিয়া (৩২)। স্বজনরা কিশোরীকে অনেক খোঁজাখুজির পর সন্ধান না পেয়ে তার বাবা ফারুক হাসান উলিপুর থানায় মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রায়হানের বাবা এমদাদুল ও ভাই আকরাম হোসেনকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করে পুলিশ।

এরপর আসামিরা জামিনে বেরিয়ে আসলেও মূল অভিযুক্ত রায়হান ও ওই কিশোরীকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে পুলিশ অভিযুক্ত রায়হানের মোবাইল ফোন ট্র্যাক করে দীর্ঘ সাড়ে ৯ মাস পর তাদের অবস্থান শনাক্ত করে। এসময় অভিযুক্ত রায়হানকে নীলফামারী সদর উপজেলার পোষ্ট অফিস মোড় এলাকা থেকে আটক করা হয়। সেইসাথে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে রায়হানকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয় এবং কিশোরী শারীরিক অসুস্থ্ থাকায় সে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর