২০ সেপ্টেম্বর, ২০২১ ২২:৩৬

মেয়েকে দেখতে দেশে আসার টিকিট কাটা বাবা সৌদিতে বিস্ফোরণে নিহত

অনলাইন ডেস্ক

মেয়েকে দেখতে দেশে আসার টিকিট কাটা বাবা সৌদিতে বিস্ফোরণে নিহত

মেয়েকে দেখতে দেশের আসার টিকিট কাটা বাবা সৌদিতে বিস্ফোরণে নিহত। ইনসেটে সোহেল সিকদার

সৌদি আরবের আল কাসিমে বয়লার বিস্ফোরণে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। রবিবার সৌদির আল কাসিম প্রদেশের একটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সোহেল সিকদার (৩২)। তিনি শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। তার সঙ্গে আরও তিন বাংলাদেশির মৃত্যুর খবর ছড়ালেও তা নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন। তিনি বলেন, সৌদি আরবের আল কাসিমে বয়লার বিস্ফোরণে শিবচরের এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি।

সোহেলের স্বজনরা গণমাধ্যমকে জানান, সম্প্রতি সোহেলের কন্যা সন্তানের জন্ম হয়। তাকে দেখতে আগামী ২৫ সেপ্টেম্বর ছুটিতে দেশে আসার কথা ছিল সোহেলের।

সোহেলের বড় ভাই আবদুল গাফ্ফার বলেন, ‌‘যখন মেয়ে হয় তখন আমার ভাই সৌদিতেই ছিল। মেয়েকে দেখার জন্য ৫দিন পরই দেশে আসার কথা ছিল তার। এয়ার টিকিটও কাটা ছিল। সরকারের কাছে ভাইয়ের লাশ দ্রুত দেশে আনার দাবি জানাই।’

তিনি বলেন, সৌদি আরব থেকে মো. শাহ আলম নামে সোহেলের এক পরিচিত ব্যক্তি জানান, এ দুর্ঘটনায় সোহেলসহ কয়েকজন মারা গেছেন। অন্যদের পরিচয় জানা যায়নি। সোহেলের মরদেহ সেখানকার একটি হাসপাতালে রাখা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর