২ অক্টোবর, ২০২১ ১৯:৩৬

দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট

দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন এবং ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনাজপুর গোড়-এ শহীদ ময়দানে ফুটবল টুর্নামেন্টের অশ্রু মাদকাসক্ত নিরাময় কেন্দ্র বনাম সদর উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে অনুষ্ঠিত হয়। এ খেলায় চ্যাম্পিয়ান হয় সদর উপজেলা ক্রীড়া সংস্থা এবং রানার্স আপ হয় অশ্রু মাদকাসক্ত নিরাময় কেন্দ্র। 

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের আয়োজনে দিনাজপুর গোড়-এ শহীদ ময়দানে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা শেষে বিজয়ী ও বিজিতের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা।

এর আগে একইদিন জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ এর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ১-১ গোলে দুই দুল ড্র হওয়া উভয় দলকে চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়।

জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ ২টির মধ্যে দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এর নেতৃত্বে জেলা প্রশাসকের দল এবং সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞা-এর নেতৃত্বে জেলা ও দায়রা জজ একাদশ দল খেলায় অংশগ্রহণ করেন।

বিকেল ৩টায় দিনাজপুর গোড়-এ শহীদ ময়দানে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ এর খেলায় প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. মাসুদ হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।

উল্লেখ্য, ১ অক্টোবর বিকেল ৩টায় দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই টুর্নামেন্টে অশ্রু মাদকাসক্ত নিরাময় কেন্দ্র, চিরিরবন্দর উপজেলা, সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও পার্বতীপুর উপজেলা ক্রীড়া সংস্থার মোট ৪টি দল অংশগ্রহণ করে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর