১৮ অক্টোবর, ২০২১ ১৬:৫৩

কুমিল্লার ঘটনায় আট মামলা, জামায়াত সমর্থিত তিন কাউন্সিলরসহ আসামি ৯০০

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার ঘটনায় আট মামলা, জামায়াত সমর্থিত তিন কাউন্সিলরসহ আসামি ৯০০

কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ে পূজামণ্ডপের ঘটনায় নগরীর জামায়াত সমর্থিত তিন কাউন্সিলরসহ ৯০০ জনের বিরুদ্ধে কুমিল্লায় আটটি মামলা হয়েছে। কুমিল্লা কোতয়ালী, সদর দক্ষিণ, দাউদকান্দিতে তিনটি থানায় মোট আটটি মামলা হয়েছে। কাউন্সিলররা হলেন নগরীর ১ নম্বর ওয়ার্ডের কাজী গোলাম কিবরিয়া, ৬ নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেন ও ৮ নম্বর ওয়ার্ডের ইকরাম হোসেন বাবু।

সূত্র মতে, পুলিশ বাদী হয়েছে ছয়টি মামলায়। এছাড়া কোতয়ালী থানায় র‍্যাবের ডিএডি বাদী হয়ে এবং দাউদকান্দি থানায় গৌরাঙ্গ ভৌমিক নামের এক ব্যক্তি বাদী হয়ে আরও দুইটি মামলা দায়ের করেছেন। এখন পর্যন্ত আট মামলায় পুলিশ ও র‍্যাব ৪৪ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এসব মামলার মধ্যে কোতোয়ালি মডেল থানা পুলিশ ৩৯ জনকে, সদর দক্ষিণ মডেল থানা পুলিশ ৪ জনকে ও র‍্যাব একজনকে গ্রেফতার করে। দাউদকান্দির মামলায় এখন পর্যন্ত কোনো গ্রেফতার নেই।

সোমবার কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ বলেন, পূজামণ্ডপে হামলা ও প্রতিমা ভাংচুরের ঘটনায় কুমিল্লা কোতয়ালী, সদর দক্ষিণ ও দাউদকান্দি থানায় পৃথকভাবে আটটি মামলা হয়েছে। এই আট মামলায় এখন পর্যন্ত ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর