৩ নভেম্বর, ২০২১ ১৬:০৪

যুবলীগ নেতা নাজমুল হত্যায় গ্রেফতার ২

মৌলভীবাজার প্রতিনিধি

যুবলীগ নেতা নাজমুল হত্যায় গ্রেফতার ২

প্রতীকী ছবি

 

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও যুবলীগ নেতা নাজমুল হাসানকে (৩৫) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সোমবার রাতে নিহত ব্যবসায়ী নাজমুলের বড় ভাই শামছু মিয়া  কমলগঞ্জ থানায় ১১ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। কমলগঞ্জ থানার পুলিশ মাইক্রোবাস চালক আমির হোসেন হীরা (৪০) ও প্রধান  আসামি জুয়েল মিয়াকে (৪৫) গ্রেফতার করেছে। মঙ্গলবারে গ্রেফতারকৃত দুই আসামিকে মৌলভীবাজার আদালতে প্ররেণ করে পুলিশ।

কমলগঞ্জ থানার পুলিশ সোমবার সন্ধ্যায় রাজনগর উপজেলা থেকে মামলার এজাহারভুক্ত আসামী জুয়েল মিয়াকে গ্রেফতার করে । তার আগে সোমবার সকালে মৌলভীবাজার সদর থেকে হত্যাকান্ডে আসা ভাড়া করা মাইক্রোবাস জব্দ করে। একই সাথে জিজ্ঞাসাবাদের জন্য চালক আমির হোসেন হীরাকে আটক করা হয়েছিল। রাতে এ মামলায় মাইক্রো চালক আমিরকেও আসামি করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক মহাদেব বাচাড় ব্যবসায়ী নাজমুল হত্যাকান্ডের মামলায় চালকসহ ২ জন আসামিকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার আদালতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মারা যাবার আগে মুঠোফোনে সামাজিক যোগাযোগ মাধ্যম ভিডিও লাইভে নাজমুল আসন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনে সদস্য পদে প্রার্থী হওয়ার বিষয় নিয়ে প্রতিপক্ষ তফজ্জুলের পরিকল্পনায় কোপানোর কথা বলেন। তবে এ বিষয়ের সাথে আরও কোন ঘটনা জড়িত কিনা তা পুলিশ গুরুত্বের সাতে তদন্ত করে দেখছে। তিনি আরও বলেন, বাকি আসামিদের গ্রেফতারে কমলগঞ্জ থানার পুলিশ তৎপর রয়েছে। 

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান বলেন, আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। এ বিষয়ে আদালতে শুনানি চলছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর