৯ নভেম্বর, ২০২১ ২০:৫০

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদযাপিত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদযাপিত

কেক কাটা, পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলসহ নানা আয়োজনের মধ্যদিয়ে গাজীপুরে প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭১তম জন্মদিন উদযাপিত হয়েছে। দিনটি উপলক্ষে গাজীপুর প্রেস ক্লাবের উদ্যোগে ক্লাব প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। প্রেস ক্লাবের সভাপতি মো. মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন ও এডভোকেট মো. আমজাদ হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, নাসির আহমেদ, মো. মুজিবুর রহমান ও মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম, মো. আলমগীর হোসেন প্রমুখ। 

এর আগে গ্রামের বাড়ি হায়দরাবাদে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এসময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। 

এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শহীদ আহ্সান উল্ল্যাহ মাস্টার হল প্রাঙ্গণে স্থাপিত মরহুমের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর তোফায়েল আহমেদ, পরিচালক (গবেষণা) প্রফেসর ড. এ কে এম. আমিনুল ইসলাম, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. ইমরুল কায়েস, পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মো. আবিয়ার রহমান, প্রক্টর ড. মো. আরিফুর রহমান খান, বিভিন্ন হলের প্রভোস্টগণ ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর