১৬ নভেম্বর, ২০২১ ১৬:০১

নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত অবহিতকরণ সভা

গোপালগঞ্জ প্রতিনিধি

নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত অবহিতকরণ সভা

গোপালগঞ্জের মুকসুদপুরে নির্বাচন মনিটরিং টিমের নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন কার্যালয়ের আয়োজনে আজ মঙ্গলবার সকালে উপজেলা ফারুক খান মিলনায়তনে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

অবহিতকরণ সভার প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়জুল মোল্যা। উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া, উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসেন উদ্দীন, উপজেলা কৃষি কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান। সভায় মুকসুদপুর উপজেলার ১৬ ইউনিয়নের সকল চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য প্রার্থী, সাধারণ সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন। 

এসময় গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফয়জুল মোল্যা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। নির্বাচনে যে ব্যক্তি আচরণবিধি লঙ্ঘন করবেন এবং সুষ্ঠ নির্বাচনে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করবেন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন / অন্তরা কবির  

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর