২৩ নভেম্বর, ২০২১ ২০:৪০

মোংলায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বাগেরহাট প্রতিনিধি

মোংলায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভায় ফুটপাত দখল ও লাইন্সেসবিহীন অবৈধভাবে ব্যবসা করায় শহরের ১১ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া রিজেকশন গলিতে পৌরসভার গণশৌচাগারের রাস্তা আটকে ট্রেনিং সেন্টার খোলায় একটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার  দুপুরে মোংলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কমলেশ মজুমদারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

মোংলা উপজেলা নির্বাহী অফিসার জানান, মোংলা পোর্ট পৌরসভার গণশৌচাগারের রাস্তা আটকে একটি ট্রেনিং সেন্টার খুলেছেন প্রশান্ত মন্ডল শান্ত নামের এক ব্যক্তি। অভিযানের সময় তিনি পালিয়ে যান। পরে তার প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। অভিযানে পৌর শহরের প্রধান প্রধান সড়ক দখলমুক্ত রাখার পাশাপাশি শহরের সৌন্দর্য রক্ষা ও জনগণের শান্তিপূর্ণ চলাচলে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়। ভ্রম্যমান আদলত একই সাথে ১১ ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের ২৮ হাজার টাকা অর্থদণ্ড করেছে। অভিযানে পৌর মেয়রসহ পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোংলা পোর্ট পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান বলেন, পৌর শহর সুশৃঙ্খল ও সুন্দর রাখতে ভ্রাম্যমাণ আদালত একটা চলমান প্রক্রিয়া, এই অভিযান অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর