২৬ নভেম্বর, ২০২১ ১৯:২৮

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলায় আলাদা ভাবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত মোহাম্মাদ খান (১৮ মাস) ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের মেলকাই গ্রামের শাহাদাত খানের ছেলে এবং আবির হাসান (২ বছর) কালকিনি পৌরসভার ১ নং ওয়ার্ডের দক্ষিণ রাজদী গ্রামের আহসান হাওলাদারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার মেলাকাই গ্রামের মোহাম্মাদ খান নামের শিশু খেলার ছলে বাড়ীর সামনে পুকুরে পড়ে যায়। কিন্তু অনেক সময় পর ঘরে শিশুটিকে না পেয়ে স্বজনরা হঠাৎ বাড়ীর সামনে পুকরে ভাসতে থাকতে দেখে। পরে কালকিনি উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অন্যদিকে কালকিনি পৌরসভার দক্ষিণ রাজদী গ্রামের বাড়ীর সামনে শিশু আবির হাসান বেলা ৩টার দিকে খেলতে ছিল হঠাৎ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে দেখতে পায় বাড়ীর পাশে পুকরে পড়ে আছে। তাকেও তুলে নিয়ে কালকিনি হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। 

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সজীব ভক্ত বলেন, কালকিনি ও ডাসার উপজেলার আলাদা দুটি স্থান থেকে পানিতে ডুবে যাওয়ার ঘটনায় দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসে, কিন্তু শিশু দুইজনকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল ও ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিতে ডুবে শিশু মারা যাওয়ার ঘটনা জানতে পেরেছি। তবে পরিবার থেকে কেউ কোন খবর আমাদের দেয়নি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর