১৯ জানুয়ারি, ২০২২ ১৮:৫৮

সেনবাগে জুয়ার আসরে অভিযান, আটক ১৩

নোয়াখালী প্রতিনিধি

সেনবাগে জুয়ার আসরে অভিযান, আটক ১৩

নোয়াখালীর সেনবাগ উপজেলায় জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জাম তাস ও নগদ টাকা জব্দ করা হয়।

আজ বুধবার দুপুরে আটককৃত আসামিদের নোয়াখালী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার রাতে উপজেলার মোহাম্মদপুর, বাবুপুর ও কাদরা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়

আটককৃতরা হলেন- মো. সাদ্দাম হোসেন (৩০), মো. গিয়াস উদ্দিন রুবেল (৩০), মো. শরিফ হোসেন (৩২), ইউনুছ হোসেন রনি (২৮),  রবিউল ইসলাম (৩৪), মো. ইমন (২৫), এনামুল হক সুজন (৩০), মো. আনোয়ারুল ইসলাম (২৪), মোহাম্মদ উল্যাহ (২০), মো. আল আমিন (২২), আমজাদ হোসেন (২৫), অমল জল দাস (৩০) ও মো. শরিফ (৩২)।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে এসে জুয়া খেলত। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসে। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর