২৮ জানুয়ারি, ২০২২ ১৫:৫৭

রেলওয়ে কর্মচারীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রেলওয়ে কর্মচারীকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীর ভদ্রা এলাকায় রেলওয়ের কর্মচারী ও রেলওয়ে শ্রমিক লীগের সহ-সভাপতি জহুরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে রেলের জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষ সজীব ও তার লোকজন এ হত্যাকাণ্ডটি ঘটায়। নিহত জহুরুল রেলওয়ের পোর্টার পদে আমনুরা স্টেশনে কর্মরত ছিলেন।
 
হত্যার ঘটনায় রেলওয়ের আরেক কর্মী সজীবের বাবা মতিয়ারকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ। স্থানীয় ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রেলওয়ে কলোনী থেকে পূর্বদিকে এবং ভদ্রা বস্তি থেকে পশ্চিম দিকে ঘটনাটি ঘটে।
 
স্থানীয়রা জানান, হাজরাপুকুর এলাকার বাসিন্দা ও রেলওেয়ের পোর্টার জহুরুল তার বাড়ির পাশে রেলের একটি জায়গায় চাষাবাদ করতেন। সেখানে চাষাবাদ করছেন রেলের কর্মচারী মতিয়ারের ছেলে সজীব। সেখানে চাষাবাদ নিয়ে দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সজীব ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জহুরুলকে হত্যা করে। 
 
নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, নিহত জহুরুলের মৃতদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর