৫ জুন, ২০২২ ১৫:২৩

কালিয়াকৈরে সবুজ আন্দোলনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে সবুজ আন্দোলনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা চত্বরে সবুজ আন্দোলনের কালিয়াকৈর শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার সকালে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। 

সবুজ আন্দোলনের কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি মো. আফসার খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম রায়হানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আব্দুস সাত্তার ও উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম। 

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন মোল্লা, উপজেলা সমাজসেবা অফিসার মো. মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সাহাবদ্দিন আহসান, বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার নাসির উদ্দীন। 

সবুজ আন্দোলনের কালিয়াকৈর উপজেলা শাখার সহ-সভাপতি শরিফ মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তাদ হোসেন, দপ্তর সম্পাদক ইফতি মাহমুদ রানা, অর্থ বিষয়ক সম্পাদক নাদিম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক যুবরাজ হোসেন, সহ-সাংস্কৃতিক সম্পাদক বেনজীর খান, নির্বাহী সদস্য নাহিদরছি, রকি, মেহেদী হাসান, নাজমুল হাসান ও আজিম সিকদার প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর