৫ জুন, ২০২২ ২০:৪২

নেত্রকোনায় চেতনানাশক খাইয়ে অটো ছিনতাই, আটক ৩

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় চেতনানাশক খাইয়ে   অটো ছিনতাই, আটক ৩

পুলিশের সোর্স পরিচয়ে রাতে ডিউটি করতে অটো রিজার্ভ নিয়ে কফির সাথে চেতনানাশক খাইয়ে অটো ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। স্বপন চন্দ্র সরকার নামে এক অটোচালকের অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার তাদেরকে আটক করা হয়। 

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- জেলার পূর্বধলা উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের ময়লাকান্দা গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে খোকন মিয়া (৫০), হাওরাঞ্চল খালিয়াজুরী উপজেলার বোয়ালী নাথপাড়া গ্রামের হরকুমার চন্দ্র দেবনাথের ছেলে অজয় চন্দ্র দেবনাথ (৩৩) ও বারহাট্টা উপজেলার বড়াগাওয়া গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে মো. আলামিন (৩২)।

ওসি খন্দকার শাকের আহমেদ জানান, জিজ্ঞাসাবাদে তিনজনের এই চক্রের দুজন বিভিন্ন অটোচালককে পুলিশের ডিউটির কথা বলে অটো রিজার্ভ নেওয়ার কথা স্বীকার করেছে।

সূত্র জানায়, গত বুধবার (১ জুন) শহরের সার্কিট হাউজ মোড় থেকে রাতে বলাইনগুয়া গ্রামের স্বপন চন্দ্র সরকারের অটো নিয়ে জেলা শহরের বিভিন্ন স্থান ঘুরতে ঘুরতে কাইলাটি মোড়ে যায় চক্রটি। একপর্যায়ে রাত আড়াইটার দিকে চক্রের মূলহোতা পূর্বধলার খোকন মিয়ার কাছ থেকে নেওয়া কফির প্যাকেট নিয়ে চায়ের দোকানে দেয় অন্য দুজন। রাতে যাতে ঘুম না আসে এই বলে কফি বানিয়ে চালককে খাওয়ায় তারা। পরবর্তীতে কিছুক্ষণের মধ্যে চালক অজ্ঞান হয়ে পড়লে অটো নিয়ে পালিয়ে যায় চক্রটি।

 এই ঘটনার পর চালকের অভিযোগের পরিপ্রেক্ষিতে সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ চক্রের দুই সদস্য অজয় এবং আলামিনকে আটক করে। অটোর মালিক তাদের দেখে চিনতে পারেন। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে যার কাছে তারা অটো বিক্রি করে এবং অজ্ঞান করা কফির প্যাকেট নেয় সেই খোকনকে আটক করে পুলিশ।

ওসি বলেন, খোকন বাজারে পুরনো গাড়ি বিক্রয় করে। পাশাপাশি সারা জেলা থেকে চুরির জন্য কফি সরবরাহ করে থাকে।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর