১১ আগস্ট, ২০২২ ১৬:৪৪

দিনাজপুরে হত্যার ঘটনায় আটক ৩

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে হত্যার ঘটনায় আটক ৩

দিনাজপুরের ঘোড়াঘাটে সবুজ ইসলাম নামের নৈশ প্রহরী হত্যার ঘটনায় তিন জনকে আটক করেছ পুলিশ। বৃহস্পতিবার আটককৃতদের আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলে পুলিশ জানায়। 

এর আগে বুধবার দিবাগত সন্ধ্যা থেকে পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে ঘোড়াঘাটের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।  
বুধবার সন্ধ্যায় নিহত সবুজ ইসলামের বড় বোন সেলিনা বেগম বাদী হয়ে পার্কের মালিক মোজাম্মেলসহ চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক মোজাম (৬৮) ঘোড়াঘাট উপজেলার বলগাড়ী বাজারের মৃত কফিল উদ্দীনের ছেলে, পার্ক মালিকের জামাতা রাজু মিয়া (২৭) এবং পার্কের ম্যানেজার শাহীনুর রহমান শাহীন (৩২)।

এদিকে, বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে দিনাজপুর জেলা পিবিআই, সিআইডি ও পুলিশের বিভিন্ন ইউনিট এ হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করেছে। তদন্ত শেষে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে মনে করছেন তদন্তে সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, মামলার এজাহারভুক্ত চারজন আসামির মধ্যে তিনজনকে বুধবার রাতেই অভিযান চালিয়ে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। হত্যার সঠিক কারণ উদ্ঘাটনের চেষ্টা চলছে।

উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঘোড়াঘাট উপজেলার বুলাকিপুর ইউনিয়নের বলগাড়ি গ্রামের বিনোদন পার্কের একটি কক্ষ থেকে নৈশ্য প্রহরী সবুজ ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সবুজ ইসলাম (২৫) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রায় ভাংড়ি গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর