২০ আগস্ট, ২০২২ ২২:২৪

পল্লী বিদ্যুতের লাইনম্যানের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

ফেনী প্রতিনিধি:

পল্লী বিদ্যুতের লাইনম্যানের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

ফেনীর সোনাগাজীতে পল্লী বিদ্যুতের দুই লাইনম্যানের ওপর হামলার ঘটনায় শাহাদাত হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরসাহাভিকারী গ্রামের বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। শনিবার শাহাদাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সে স্থানীয় চাঁন মিয়ার ছেলে।

পুলিশ ও পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জানায়, বিদ্যুৎ বিল বকেয়া থাকায় দুই লাইনম্যান কাজী মো. সোহেল ও কামরুল ইসলাম বেশ কিছু মিটারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে। প্রতিবাদে দুপুর ২টার দিকে দক্ষিণ চরসাভিকারী গ্রামের চান মিয়ার ছেলে আনোয়ার হোসেন, ইলিয়াছের ছেলে মো. মিজান, আমিরুল হকের ছেলে জামশেদ আলম তার ভাই ও ইউপি সদস্য দেলোয়ার হোসেনসহ অজ্ঞাতনাম আনুমানিক ৩০ জন লোক দুই লাইনম্যানকে বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ ঘটনায় পল্লী বিদ্যুতের কাজীর হাট সাব-জোনাল অফিসের এজিএম মো. আবু তৈয়ব বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০ জনকে আসামি করে গত ১৭ আগস্ট রাতে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ খালেদ হোসেন বলেন, ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর