১ সেপ্টেম্বর, ২০২২ ১৯:১১

শেরপুরে ছাত্র হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

শেরপুর প্রতিনিধি


শেরপুরে ছাত্র হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

শেরপুরে শিক্ষার্থী রিমন হত্যার বিচার ও আসামীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানিয়ে গ্রামবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এ সময় ওই গ্রামের অন্তত তিন হাজার নারী পুরুষ বিক্ষোভ মিছিল নিয়ে ১০ কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে জেলা শহরে আসেন।সারা শহরে মিছিল শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন।

জানা গেছে, শেরপুর সদর উপজেলার কামারিরা ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে ড্যাফোডিল স্কুলের বাথরুম থেকে গত শুক্রবার সকালে মোহাম্মদ রিমন (১৬) নামের এক ৮ম শ্রেনীর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পিতার নাম মোহাম্মদ সাগর এবং সে খুনুয়া মধ্যপাড়া গ্রামের বাসিন্দা। নিহতের মা জানায়, ২৫ আগষ্ট সন্ধ্যায় সে স্কুল থেকে বাড়ী ফিরে এবং একটু পর আবার সে নানীর বাড়ীতে যাবার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি।

এরপরের দিন সকালে স্কুলের নৈশপ্রহরী স্কুলের টয়লেটে তার মরদেহ দেখতে পেয়ে স্কুলের প্রধান শিক্ষককে খবর দেয়। স্কুলের প্রধান শিক্ষক পুলিশকে অবহিত করে।
এদিকে হত্যাকান্ডের বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, গত ২৬ আগষ্ট রিমনের লাশ উদ্ধারের পর রিমনের বাবা সাগর বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী সনাক্তের জন্য তৎপরতা চলছে।

বিডি প্রতিদিন/এএ  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর