৫ সেপ্টেম্বর, ২০২২ ১০:২৫

কুমিল্লায় চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ প্রভাষকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ প্রভাষকের মৃত্যু

তাহমিনা মুনা

কুমিল্লায় অগ্নিদগ্ধ হওয়ার এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় তাহমিনা মুনা (৩২) নামের এক প্রভাষকের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিউটে রবিবার সন্ধ্যায় মারা যান তিনি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বামী নাট্যকর্মী ও আবৃত্তি শিল্পী সুমন সালাহউদ্দিন। 

জানা গেছে, মুনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। মুনা কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়ায় এলাকার মো. ইউনূসের মেয়ে। গত ২৯ আগস্ট রাতে নগরীর রেইসকোর্স ভাড়া বাসায় আগুনে প্রথমে দগ্ধ হন তিনি। পরে তাকে ধরতে গিয়ে আগুন লাগে স্বামী সুমন ছালাউদ্দিনের হাতে। এ সময় তাদেরকে প্রথমে কুমিল্লা মেডিক্যাল ও পরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

সুমন সালাউদ্দিন বলেন, চিকিৎসক জানিয়েছিলেন মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে যায়। আমার ২ বছর ৩ মাসের একটি কন্যা সন্তানকে কিভাবে সান্ত্বনা দেব জানি না। সবাই মুনার জন্য দোয়া করবেন। 

উল্লেখ্য, মুনা ২০০৭-০৮ শিক্ষাবর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৫ সাল থেকে কুমিল্লা মডেল কলেজে প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন। তার ১১ বোনের মধ্যে তিনি ছিলেন ১০ম। তার মৃত্যুতে তার সহকর্মী, শিক্ষক ও শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর