৫ ডিসেম্বর, ২০২২ ২০:৩৫

বালিয়াকান্দিতে খুন হওয়া ব্যক্তির মোবাইলের সূত্র ধরে তদন্ত, যুবকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি:

বালিয়াকান্দিতে খুন হওয়া ব্যক্তির মোবাইলের সূত্র ধরে তদন্ত, যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মুরগী ফার্মের কর্মচারী আল আমিনের নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর বিলের মাঠ থেকে হাড়গোড় উদ্ধার করে পুলিশ। নিহত আল আমিনের অপহরণ মামলার দায়িত্ব পায় অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রবিবার রাতে আল আমিনের ব্যবহৃত মোবাইল ফোনের সন্ধানে মাঠে নামে সিআইডি। এ সময় বালিয়াকান্দির খোর্দ্দমেগচামী গ্রামের ঈদগাহ সংলগ্ন একটি চায়ের দোকানের দিকে আসে সিআইডি পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজের মোটরসাইকেল রেখে পালিয়ে যায় সোহেল মোল্ল্যা (৩৮)। সোহেল বালিয়াকান্দি উপজেলার খোর্দ্দমেগচামী গ্রামের নবিয়াল মোল্লার ছেলে। 

এ সময় নিহত আল আমিনের ফোনসহ একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। রবিবার রাতে পালিয়ে যাওয়া সোহেল মোল্লা অসুস্থ হয়ে পড়েন। পরে আত্মীয়-স্বজনেরা তাকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আজ সোমবার সকালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাতে খাওয়া শেষ করে মুরগী ফার্মেই ঘুমিয়ে পড়ে আল আমিন। তার সন্ধান না পেয়ে গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল আমিনের পিতা মো. আকিদুল মোল্লা। নিখোঁজ জিডির তদন্ত পায় বালিয়াকান্দি থানার উপ পরিদর্শক মো. রিপন। থানা পুলিশের কাছে ছেলের সন্ধান না পেয়ে রাজবাড়ীর আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেন আল আমিনের পিতা মো. আকিদুল। গত ৩০ নভেম্বর দুপুরে ফরিদপুর উপজেলার মেগচামি ইউনিয়নের বিলসিংহনাথ বিলের ধান ক্ষেতে বেশ কিছু হাড়গোড় উদ্ধার করে পুলিশ। আল আমিনের বেল্ট দেখে পরিবার শনাক্ত করে সেগুলো আল-আমিনের।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, সোমবার দুপুরে সোহেলের মরদেহ উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর