১৮ ডিসেম্বর, ২০২২ ২০:৫৪

আওয়ামী লীগ সরকার পতন এখন সময়ের ব্যাপার মাত্র: দুলু

নাটোর প্রতিনিধি

আওয়ামী লীগ সরকার পতন এখন সময়ের ব্যাপার মাত্র: দুলু

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ভোটচোর এই সরকারের বিরুদ্ধে এক দফা আন্দোলন শুরু করেছে বিএনপি। আওয়ামী লীগ সরকার পতন এখন সময়ের ব্যাপার মাত্র। সরকার পতনের একদফা আন্দোলনে সকলে শরিক হয়ে এই সরকারকে ক্ষমতাচ্যুত করে বাংলাদেশে তত্বাবধায়ক সরকারের মাধ্যমে ভোটের অধিকার এবং দেশের মানুষকে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনে সবাইকে শরিক হওয়ার জন্য তিনি আহ্বান জানান। 

দুলু বলেন, সরকার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাকর্মীদের গণহারে গ্রেফতার করে জেলে আটকে আন্দোলন বন্ধ করতে চাইলেও আন্দোলন বন্ধ হবে না। এই আন্দোলন এবার চূড়ান্ত রুপ নেবে। সরকারের পতন না হওয়া পর্যন্ত সে আন্দোলন চলবে। সবাই রাজপথে নেমে আসলে অল্প সময়ের মধ্যেই এই ভোট চোর সরকারের বিদায় ঘণ্টা বাজবে। 

রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা ছাত্রদলের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ ইসলাম সৃজন প্রমুখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর