৩১ জানুয়ারি, ২০২৩ ১৭:৪৮

নড়াইলে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

নড়াইল প্রতিনিধি

নড়াইলে নিখোঁজের ৫ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নড়াইলের কালিয়া উপজেলার পাটনা স্লুইসগেট সংলগ্ন চিত্রা নদী (বানকানা) থেকে মঙ্গলবার ব্যবসায়ী ইসহাক মোল্লার (৭৫) লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। মঙ্গলবার সকালে স্লুইসগেটের নিচে লাশ দেখতে পেয়ে  স্থানীয়রা উপজেলার বড়দিয়া নৌ পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নৌ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে তার স্বজনেরা লাশটি শনাক্ত করে।

ব্যবসায়ী ইসহাক মোল্লার উপজেলার বড়দিয়া বাজারে গুড়ের ব্যবসা ছিল। তিনি জেলার লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মৃত দীন ইসলাম মোল্লার ছেলে।

পুলিশ ও মৃতের স্বজন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে স্ত্রীর কাছ থেকে ৪০ থেকে ৪৫ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে নিজ দোকানে যান ইসহাক মোল্লা। ব্যবসায়িক কাজ শেষে তিনি আর বাড়ি ফেরেননি। ওইদিন বিকালে তাকে উপজেলার মাউলি ইউনিয়নের মহাজন ঘাট এলাকায় চা খেতে দেখা যায় বলে পরিচিতজনেরা জানিয়েছেন। নিখোঁজ হওয়ার পর বিভিন্ন জায়গায় অনুসন্ধান করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ লোকমান হোসেন বলেন, ধারণা করা হচ্ছে ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে। সুরতহালের সময় তল্লাশি করে একটা টুপি ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর