১ ফেব্রুয়ারি, ২০২৩ ০৯:২৬

বগুড়া-৬ উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু, ভোটার উপস্থিতি খুবই কম

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া-৬ উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু, ভোটার উপস্থিতি খুবই কম

সকাল সাড়ে ৮টা থেকে বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। সব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ করা হচ্ছে। তবে অধিকাংশ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুবই কম।

সকাল ৯টায় সরেজমিনে বগুড়া-৬ সদর আসনের ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায় মাত্র ২-৩ জন ভোটার এসেছেন ভোট দিতে। তবে সময় গড়ানোর সাথে সাথে ভোটার বাড়বে বলে ধারনা করছেন প্রিসাইডিং কর্মকর্তা। 

উল্লেখ্য, দলীয় সিদ্ধান্তে গোলাম মো. সিরাজের পদত্যাগের কারণে শূন্য ঘোষিত এই আসনে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান লড়ছেন নৌকা নিয়ে। তবে তার সঙ্গে নেই ১৪-দলীয় জোটের শরিক জাসদ ও জাপা। জাসদ থেকে মশাল প্রতীকে লড়ছেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক এবং লাঙ্গল প্রতীকে লড়ছেন জেলা জাপার সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমর।

প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীরা হলেন বগুড়া শহর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান আকন্দ (ট্রাক), গণফ্রন্টের আফজাল হোসেন (মাছ), বাংলাদেশ খেলাফতে আন্দোলনের প্রার্থী মো. নজরুল ইসলাম (বটগাছ), জাকের পার্টির মো. ফয়সাল বিন শফিক (গোলাপ ফুল), স্বতন্ত্র প্রার্থী মাসুদার রহমান (আপেল), আশরাফুল হোসেন ওরফে হিরো আলম (একতারা) এবং সরকার বাদল (কুড়াল)। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর