২২ মার্চ, ২০২৩ ০৬:৪৮

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল শ্রমিকের

অনলাইন ডেস্ক

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল শ্রমিকের

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জিয়া (৪৫) নামে এক  কারখানার শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত জিয়া মুন্সিগঞ্জ জেলার সদর থানার সর্দারকান্দি গ্রামের হবি মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে রূপসী হাউজিংয়ে ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার ফাজিলপুরস্থ বনানী হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা ট্রাকের চালকসহ ট্রাকটি আটক করে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করেছে। আটক ট্রাক চালক আলী হোসেন (৩৪) ফতুল্লা মডেল থানার রেল স্টেশন এলাকার সোবাহান মোল্লার ছেলে।

জানা যায়, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বনানী সিনেমা হলের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে রাস্তা পার হচ্ছিলেন জিয়া। সে সময় পঞ্চবটী থেকে ঢাকামুখী বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক জিয়াকে চাপা দেয়। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে সাতটার দিকে তিনি মারা যান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল জানায়, ট্রাকটি চালকসহ আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর