২৮ মার্চ, ২০২৩ ২০:৩৩

কোচিং থেকে ফেরার পথে অটোরিকশার ধাক্কায় নিহত এসএসসি পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

কোচিং থেকে ফেরার পথে অটোরিকশার ধাক্কায় নিহত এসএসসি পরীক্ষার্থী

রাজশাহীর চারঘাটে কোচিংয়ে গিয়ে আর বাড়ি ফেরা হলো না এসএসসি পরীক্ষার্থীর। তার আগেই ব্যাটারিচালিত বেপরোয়া অটোরিকশা কেড়ে নিল তার প্রাণ। 

মঙ্গলবার বিকালে চারঘাট উপজেলার মুংলী-আড়ানী সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পরে ঘটনাস্থলে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন ও পৌর মেয়র একরামুল হক।

নিহত এসএসসি পরীক্ষার্থীর নাম মায়েশা আক্তার (১৫)। সে চারঘাট উপজেলার মুংলী কারিগরপাড়া গ্রামের মিঠুনের মেয়ে এবং মুংলী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় বসার কথা ছিল তার।

পুলিশ জানায়, মায়েশা আক্তার মুংলী বাজারে কোচিং করে বাড়ি ফিরছিল। এ সময় দ্রুত গতিতে আসা ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মায়েশা গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করলেও এর চালক পালিয়ে যায়।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। এছাড়া অটোরিকশা চালককে শনাক্তের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর