২৯ মার্চ, ২০২৩ ০৪:৩৫

পটুয়াখালীতে হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীতে হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ২

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে দুই শিক্ষার্থী মারুফ (১৫) ও নাফিস (১৫) হত্যার ঘটনার প্রধান আসামি রায়হানকে (১৪) নরসিংদী জেলার রায়পুরা থেকে এবং হৃদয়কে (১৪) ঢাকার পল্লবী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। মঙ্গলবার ভোররাতে তাদেরকে গ্রেফতার করা হয়। 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আল মামুন গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ‌র‌্যাব-৩ তাদের গ্রেফতার করলেও এখনো পুলিশের কাছে সোপর্দ করেনি।

উল্লেখ, গত বুধবার (২২ মার্চ) পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মাহরুফ ও নাফিসকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। 

নবম শ্রেণির শিক্ষার্থী রায়হানের সাথে দশম শ্রেণির শিক্ষার্থী মারুফের পায়ের সাথে পা লাগার ঘটনাকে কেন্দ্র করে তর্ক হয়। এর জের ধরে ২২ মার্চ বিকাল সাড়ে ৪টার দিকে বিদ্যালয়ের অদূরে মারুফ, নাফিস ও সিয়ামকে ছুরিকাঘাত করে রায়হানসহ ৮-১০ জন শিক্ষার্থী। তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাদের মধ্যে মারুফ ও নাফিসের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শের- বাংলা মেডিকেল কলেজ হাসপাতে প্রেরণ করা হয় এবং ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় তারা মারা যায়।

এ ঘটনায় নিহত নাফিসের মা নার্গিস বেগম বাদী হয়ে ৬ জনকে নামীয় ও ৪ জনকে অজ্ঞাত আসামি করে বাউফল থানায় মামলা করা হয়। পুলিশ এ নিয়ে ৫ জনকে গ্রেফতার করলেও এক আসামি পলাতক রয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর