৩০ মার্চ, ২০২৩ ১৭:২৯

গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

দিনাজপুর প্রতিনিধি:

গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

দিনাজপুরের উপশহর এলাকায় ভাড়া বাসা থেকে আরিফা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপর গৃহবধূর স্বামী বেলাল হোসেনকে আটক করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, গৃহবধূকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে এটি হত্যাকাণ্ড।

মৃত আরিফা বেগম (২৭) দিনাজপুর শহরের গৃহায়ন কর্তৃপক্ষ অফিসের দেয়াল ঘেষা উপশহর এলাকার বেলাল হোসেনের স্ত্রী। আড়াই মাস ধরে ওই ভাড়া বাসায় স্বামী-সন্তানসহ বাস করছিলেন তিনি। 

বৃহস্পতিবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দিনাজপুর শহরের গৃহায়ন কর্তৃপক্ষ অফিসের দেয়াল ঘেষা উপশহর এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে প্রকৃত ঘটনা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। 

স্থানীয়রা ও পরিবার জানায়, মৃত গৃহবধূর স্বামী বেলাল হোসেন নেশায় আসক্ত ছিল এবং নানা বিষয়ে স্ত্রীকে প্রায় মারধর করত। বৃহস্পতিবার সকালে তাদের সন্তান আরিফ মাদরাসা থেকে এসে মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে সকলকে জানায়। পুলিশ জানায়, সকালে পরিবারের লোকজন মরদেহ বাড়িতে পড়ে থাকতে দেখে ৯৯৯ এ কল দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি থানার ওসি তানভিরুল ইসলাম জানান, জানতে পেরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। ভিকটিমের ছেলের কাছে আমরা ঘটনার বিবরণ শুনেছি। এ ঘটনা জানার ২ ঘন্টা পর আত্মগোপনে থাকা অবস্থায় স্বামী বেলাল হোসেনকে বোচাগঞ্জ এলাকা থেকে আটক করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর