১৪ মে, ২০২৩ ১৬:২৭

শ্রীধাম ওড়াকান্দিতে ঢাকার রমনা হরিচাঁদ মন্দিরের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

শ্রীধাম ওড়াকান্দিতে ঢাকার রমনা হরিচাঁদ মন্দিরের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দিতে শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরে শ্রদ্ধার্ঘ নিবেদন করেছেন রাজধানী ঢাকার শাহবাগের রমনা পূর্ণব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ মন্দিরের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার ওই কমিটির সভাপতি সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট কালীপদ মৃধা ও সাধারণ সম্পাদক নৃপেন্দ্র নাথ হীরা মন্দিরে শ্রদ্ধা নিবেদনের পর ঠাকুর পরিবারের সদস্যদের আশীর্বাদ গ্রহণ করেন।

শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের উত্তরসূরী মহা মতুয়াচার্য্য শ্রী হিমাংশুপতি ঠাকুর, বাংলাদেশ মতুয়া মহাসংঘের মহা সংঘাধিপতি মতুয়া মাতা সীমা দেবী ঠাকৃর, মতুয়াচার্য্য শ্রী অমিতাভ ঠাকুর এবং শ্রীশ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি মতুয়াচার্য্য শ্রী পদ্মনাভ ঠাকুর ও তার সহধর্মিনী মতুয়া মাতা সুবর্ণা দেবী, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান মতুয়াচার্য্য শ্রী সুব্রত ঠাকুর ও মতুয়াচার্য্য সুপতি ঠাকুর শিবু এবং সম্পদ ঠাকুর  নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে আশীর্বাদ প্রদান করেন।
রমনার হরিচাঁদ মন্দির কমিটির নবনির্বাচিত কার্যকরী সভাপতি সুমন মন্ডল, নতুন এই কমিটি প্রদান উপলক্ষ্যে গঠিত সমন্বয় কমিটির প্রধান মতুয়া রনজিৎ মল্লিক, ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট পবিত্র মিস্ত্রীসহ রমনা হরিচাঁদ মন্দিরের শতাধিক ভক্ত এসময় উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর