৩১ মে, ২০২৩ ২২:১৮

বগুড়ায় দুই স্কুলশিক্ষককে বেধড়ক মারধর

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দুই স্কুলশিক্ষককে বেধড়ক মারধর

প্রতীকী ছবি

বগুড়ার সোনাতলায় পূর্ব শত্রুতার জের ধরে দুই স্কুল শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এতে করে ওই দুই শিক্ষক বর্তমানে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 

এলাকাবাসি ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের হুয়াকুয়া গ্রামের বাসিন্দা খাইরুল ইসলাম বেপারীর ছেলে ও হুয়াকুয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মশিউর রহমান (৩৯) ও একই গ্রামের বেলাল উদ্দিন বেপারীর ছেলে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শরিফুল ইসলাম (২৯) সম্পর্কে চাচাতো জ্যেঠাতো ভাই। 

তারা দুইজন মঙ্গলবার (৩০ মে) বিকেলে সোনাতলা ভূমি রেজিষ্ট্রি অফিসে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই বংশের আব্দুর রশিদ বেপারী কালুর ছেলে ও পদ্মপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশাদুল ইসলামসহ তার আপন সহোদর আরও ৩ ভাই যথাক্রমে সাইদুর রহমান ফুলবাবু, মহব্বত আলী, ফিরজুল ইসলাম ও ভাতিজা লিখন ওই দুই শিক্ষকের উপর অতর্কিত ঝাঁপিয়ে পড়ে উপর্যুপরি মারধর করে। এতে ওই দুই শিক্ষক জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে সোনাতলা হাসপাতালে ভর্তি করায়। সেখানে মশিউর রহমানের শারীরিক অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই দুই শিক্ষকের অবস্থা আশংকাজনক। 

এ বিষয়ে স্কুল শিক্ষক মশিউর রহমানের স্ত্রী বলেন, তার স্বামী এক আত্মীয়র নিকট থেকে জমি কেনার জন্য সোনাতলা ভূমি রেজিষ্ট্রি অফিসে গিয়ে বাঁধার সৃষ্টি করে। এক পর্যায়ে তার স্বামী ও দেবরের উপর হামলা চালায়। এতে করে তারা আহত হয়। হামলাকারীরা এসময় তার স্বামীর নিকট থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। 

ওসি সৈকত হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে। এছাড়াও আসামিদের দ্রুত গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর