২ অক্টোবর, ২০২৩ ১৮:৪০

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: নিজাম হাজারী

ফেনী প্রতিনিধি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: নিজাম হাজারী

ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, প্রধানমন্ত্রী ক্ষমতা আছেন বলেই বরাদ্দ এনে উন্নয়ন করা সম্ভব হচ্ছে। কোথাও কোন বিশৃঙ্খলা হচ্ছে না। ফেনীর লালপোল ফ্লাইওভারসহ অন্যান্য যেসকল উন্নয়ন কর্মকাণ্ড আছে প্রধানমন্ত্রী ক্ষমতায় থাকলে সকল উন্নয়ন কাজ সম্পন্ন হবে। 

সোমবার (২ অক্টোবর) ফেনী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ফেনী সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে নারীর ক্ষমতায়নে স্কুলের নারী শিক্ষার্থী, অনগ্রসর নারী ও কৃষকদের মাঝে উপহার প্রদান উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠান শেষে ছাত্রীদের যাতায়াত সুবিধার্থে বাইসাইকেল, অনগ্রসর নারীদের কর্মমুখী করার লক্ষ্যে সেলাই মেশিন ও প্রান্তিক কৃষকদের কৃষি কাজে সহযোগিতায় কৃষি উপকরণ এবং ক্রীড়া ক্ষেত্রে তরুণ প্রজন্মকে উৎসাহিত করতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনকে ক্রীড়া সামগ্রী উপহার দেয়া হয়। 

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার ও পুলিশ সুপার জাকির হাসান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসাইন পাটোয়ারী। 

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্ল্যাহ খোন্দকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা বেগম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ছনুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করিম উল্ল্যাহ বিকম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা শারমিন আক্তারসহ বিভিন্ন স্কুল- কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় শিক্ষক শিক্ষার্থী, কৃষক ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল জানান, ১২০ প্রতিষ্ঠানের ২২০ জন ছাত্রীকে সাইকেল, ১৫০ জন কৃষককে স্প্রে, ১০০ জন নারীকে সেলাই মেশিন, ৬০০ সংগঠন ও ব্যক্তির মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে সদর উপজেলার ২৪০ জন নেতাকর্মীকেও খেলার সামগ্রী দেয়া হবে। যার খরচ হচ্ছে আনুমানিক ৫০ লাখ টাকা। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর