২০ নভেম্বর, ২০২৩ ১৬:৫১

কুষ্টিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কুষ্টিয়ার খোকসায় নিজবাড়ি থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ প্রাথমিকভাবে আত্মহত্যা হিসেবে অপমৃত্যু মামলা করলেও পরিবারের লোকজন হত্যা করা হয়েছে বলে দাবি করেছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানান, নিহত ইতি খাতুন (২২) খোকসা উপজেলার মাসিলিয়া গ্রামের রহিম শেখের স্ত্রী। সে এক কন্যা সন্তানের জননী। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে খবর পেলে সাড়ে ৯টার দিকে রহিম শেখের বাড়ি থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

তিনি বলেন- ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে মনোমালিণ্যে ইতি খাতুন আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে খোকসা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইতি খাতুন পার্শ্ববর্তী মাছপাড়া ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের ইউনুস পরামানিকের মেয়ে। ইতি খাতুনের চাচা আব্দুর জব্বার মোল্লা জানান, পারিবারিকভাবে পৃথক হওয়া ও নতুন ধান ঘরে তোলাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। সে কারণে এবং আগে থেকে চলা অশান্তির জের ধরে তাদের মেয়েকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়। তিনি এ ব্যাপারে থানায় মামলা করবেন বলেও জানান।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর