২৭ ডিসেম্বর, ২০২৩ ১৪:৫৬

কুমিল্লা-১ আসনে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের উঠান বৈঠক

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লা-১ আসনে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের উঠান বৈঠক

কুমিল্লা-১ আসনে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের উঠান বৈঠক করেছেন। বুধবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিংলাতলি ও গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পৃথক নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠক করেন তিনি।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু সারা বাংলার মানুষের মুক্তির জন্য আন্দোলন সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি স্বাধীন জাতি হিসেবে স্বীকৃতি পেয়েছি। বঙ্গবন্ধুর আত্মার শান্তির জন্য আমাদেরকে উন্নয়ন করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে। 

স্থানীয় গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ভিএস জাকির হাজারী প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর