২৬ জানুয়ারি, ২০২৪ ২২:৫১

নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি সিরাজুল, সম্পাদক নুরুল

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী আইনজীবী সমিতির সভাপতি সিরাজুল, সম্পাদক নুরুল

নোয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে একেএম সিরাজুল ইসলাম সভাপতি ও নুরুল আমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচনের পর বৃহস্পতিবার রাতে নির্বাচন কমিশনার বিজয়ীদের ফলাফল ঘোষণা করেন। 

এর আগে বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলে এ নির্বাচন। নির্বাচনে অন্যান্য বিজয়ী প্রার্থীরা হলেন সামছুদ্দিন আহমেদ (সিনিয়র সহ সভাপতি), এনামুল হক খোকন হাজারী (সহ সভাপতি), ইবনে ওয়ালিদ সুমন (যুগ্ম সম্পাদক), আবু রুশোড় সায়েদুর রহমান রঞ্জু (সহ যুগ্ম সম্পাদক), মোহাম্মদ হানিফ লিটন(কোষাধক্ষ), মওদুদ আহম্মদ চৌধুরী (লাইব্রেরী ও প্রকাশনা সম্পাদক), মো. আবদুল্ল্যাহ আল মামুন (আপ্যায়ন ও সমাজ কল্যান সম্পাদক), মোহাম্মদ আলা উদ্দিন সুজন (ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক), আলা উদ্দিন বকশি (সদস্য), আলী আহমেদ রোমান (সদস্য), মো. মাইন উদ্দিন মানু (সদস্য) মোরশেদ আলম (সদস্য) ও শ্রী অনুপম কুমার দেবনাথ (সদস্য)। 

নির্বাচনে সাদা ও নীল ২টি প্যানেল অংশগ্রহণ করে। নির্বাচনে ১৫ টি পদের মধ্যে সভাপতি সহ ৩ টি পদে জয়লাভ করেছেন আওয়ামী লীগ সমর্থীত (সাদা প্যানেল) ও সাধারণ সম্পাদক সহ ১২ টি পদে জয় লাভ করেছেন বিএনপি জামায়াত সমর্থীত (নীল প্যানেল)।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর