৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৩:৫৩

মেহেরপুরে জমি চাষে বাঁধা দেওয়া নিয়ে সংঘর্ষে আহত ৭

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে জমি চাষে বাঁধা দেওয়া নিয়ে সংঘর্ষে আহত ৭

প্রতীকী ছবি

মেহেরপুর সদর উপজেলার কতুবপুর ইউনিয়নের কালিগাংনীতে জমি চাষে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ সাতজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতরা হলেন- কতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আকতার ও তার শালক ফুরকান। অপর পক্ষের কালিগাংনী গ্রামের মৃত রিয়াজউদ্দিনের ছেলে মো. বদর আলী (৬০ ) ও আমজাদ হোসেন (৬৫) কেরামত আলীর ছেলে মো. কালাম, কালামের ছেলে মো. লিজন ও সিরাজুল ইসলামের ছেলে আকছারুল ।

কৃষক মো. বদর আলী জানান, সোমবার আমার জমিতে চাষ করতে গেলে বাবুল আকতার ও তার লোকজন জমি নিজের দাবি করে চাষে বাধা দেয়। এসময় উভয় পক্ষের  মধ্যে সংঘর্ষ হয়। আমরা আহত হয়ে বাড়ি চলে আসলে বাবুল আকতারের ছেলে মামুনের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে এসে আমাদের কুপায়। 

কতুবপুর ইউনিয়ন আওয়ামি লীগের সাধারন সম্পাদক বাবুল আকতার বলেন, জমিটা নিয়ে অন্য একজনের সাথে বিবাদ আছে। তারা জমি চাষ করছিলো। এসময় আমি ওদের নিষেধ করতে গেলে ওরা আমাকে আঘাত করে। আমি আহত হয়েছি শুনে আমার কিছু সমর্থক তাদের মারধর করেছে।

হাসপাতালের কর্তব্য রত চিকিৎসক বলেন, আহতদে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি কনি মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর