১৯ এপ্রিল, ২০২৪ ২১:৩৯

রাজশাহীতে ট্রাক চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ট্রাক চাপায় তিন
মোটরসাইকেল আরোহী নিহত
রাজশাহীর পবা উপজেলার মুরারীপুর এলাকায় ড্রাম ট্রাকের (১০ চাকা) চাপায় মোটরসাইকেল আরোহী তিন যুবক  নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন রামেক হাসপাতালের চিকিৎসকরা। শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আরএমপির দামকুড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে।
নিহতরা হলেন নতুন কশবা এলাকার লাল মোহাম্মদ ছেলে আসিফ ইকবাল (১৯), সুত্রাবন এলাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট সদর এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।
আহতরা হলেন, জুলহাস উদ্দিন (৩২) ও রিমন হোসেন (৩৫)। জুলহাস উদ্দিন দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে ও রিমন হোসেন একই থানার নতুন কসবা এলাকার মানিক মিয়ার ছেলে।
রাজশাহী নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আকবার জানান, দুটি মোটরসাইকেলে ৫ জন আরোহী বিকাল চারটার দিকে শহরের দিকে বেড়াতে যাচ্ছিল। তারা মুরারীপুর এলাকায় যাওয়ার পর নগরী থেকে ছেড়ে যাওয়া একটি ড্রাম ট্রাক মোড়ে বাঁক নিতে যায়। এ সময় সামনে একটি অটোরিকশা পড়ে গেলে ট্রাকের চালক অটোরিকশাকে সাইড দিতে গিয়ে দুই মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আসিফ ও সুইট নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মারা যান তাজুল ইসলাস। এ সময় মোটরসাইকেলে থাকা আরও দুইজন গুরুতর আহন হন।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। খবর পেয়ে দামকুড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। ওসি জানান, আইনগত ব্যবস্থা নিয়ে লাশ হস্তান্তর করা হবে। 
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর