১৮ আগস্ট, ২০১৯ ২০:২৫

কলাপাড়ায় ১১ জন ডেঙ্গু আক্রান্ত রোগী শনাক্ত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়ায় ১১ জন ডেঙ্গু আক্রান্ত রোগী শনাক্ত

পটুয়াখালীর কলাপাড়ায় এ পর্যন্ত ১১ জন ডেঙ্গু আক্রান্ত রোগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। এরা হচ্ছে কিরন সিকদার, মো.জসিম আকন, ইলিয়াস, মো. রফিক, রুবাই, ডা. আরিফুর রহমান, সুজন, সানাউল্লাহ, নিয়াজ মাহমুদ, মুজিবুর রহমান ও রিয়াদ। এদের মধ্যে কিরনের রাড়ি মির্জাগঞ্জ উপজেলায়। রুবাইয়া ও সানাউল্লার বাড়ি আমতলী উপজেলায়। বাকী সবার বাড়ি কলাপাড়া উপজেলার বিভিন্ন গ্রামে। তবে তারা সবাই ঢাকায় অস্থায়ীভাবে বসবাস করত।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এপর্যন্ত ডেঙ্গু আক্রান্ত ১১ জন রোগীকে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে রিয়াদ নামে হোসেন (১৯) নামে ডেঙ্গু আক্রান্ত এক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসা নিয়েছে। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে তাকে ভর্তি করানো হয়। তার বাড়ী মহিপুর থানার বিপিনপুর গ্রামে।

রিয়াদ হোসেনের পিতা মো.কামাল হোসেন জানান, রিয়াদ এইচ.এস.সি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ঢাকায় কোচিং করছিল। জ্বর হলে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়, জ্বর নিয়ন্ত্রণে না আসায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক ডা. চিন্ময় হাওলাদার জানান, ডেঙ্গু আক্রান্ত সবাই ঢাকা থেকে আক্রান্ত হয়ে কলাপাড়ায় চিকিৎসা নিয়েছে। ডেঙ্গু শনাক্তকরনের সকল ব্যবস্থা হাসপাতালে রয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর