Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ০৮:৫৮

গায়ে হলুদে কাঁদলেন নুসরাত

অনলাইন ডেস্ক

গায়ে হলুদে কাঁদলেন নুসরাত

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান আগামী ১৯ জুন প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করছেন। শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানেই বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরত।

সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করে নুসরাত লিখেছেন, মনুষ্যত্ব তোমার কাছ থেকে শিখেছি। আমার আনন্দের জন্য সব দায়িত্ব নিয়েছ। তোমার মতাদর্শকে কখনও অসম্মান করব না। তোমাকে ভালবাসি বাবা। আমি চাই সব মেয়েরাই তোমার মতো বাবাকে পান। বাবা দিবসের শুভেচ্ছা।

হলুদে নুসরাতে পরনে লাল ওড়নায় ছিল জরির ফুল। তার সঙ্গে মানানসই লাল পোশাক। বেলি ফুলের মালা, সোনার গয়নায় গায়ে হলুদের অনুষ্ঠানে সেজেছিলেন নুসরাত। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার অভিনেত্রী মিমি চক্রবর্তী। বুধবার নুসরতকে আইবুড়োভাতও খাইয়েছিলেন তিনি।

আগামী ১৯ জুন তুরস্কের বোদরুমে বিয়ে করছেন নুসরত জাহান এবং নিখিল জৈন। হবু বর-কনে সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮য় মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলুদের অনুষ্ঠান রয়েছে। বিয়ের পরে রিসেপশন। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য