শিরোনাম
প্রকাশ : ১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:১০
প্রিন্ট করুন printer

মাদক মামলা: সমন পেয়েও অনুপস্থিত অর্জুন রামপাল, চাইলেন সময়

অনলাইন ডেস্ক

মাদক মামলা: সমন পেয়েও অনুপস্থিত অর্জুন রামপাল, চাইলেন সময়
ফাইল ছবি

বলিউড অভিনেতা অর্জুন রামপালকে সমন পাঠিয়েছিল এনসিবি। গতকাল বুধবার (১৬ ডিসেম্বর)  মুম্বাইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল রামপালের। কিন্তু তিনি জানিয়েছেন, এখনই তার পক্ষে এনসিবি আধিকারিকদের সামনে উপস্থিত হওয়া সম্ভব নয়। ২২ ডিসেম্বর পর্যন্ত সময় চেয়ে আবেদন করেছেন এই অভিনেতা। 

বলিউডের মাদক কাণ্ডে এর আগেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুনকে। কেবল তিনিই নন, তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকেও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। 

এনসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, অর্জুনের দেওয়া বিবৃতির সঙ্গে তার প্রেমিকা গ্যাব্রিয়েলার দেওয়া বিবৃতি বহু ক্ষেত্রেই মিলছে না। তদন্তের নতুন গতিপ্রকৃতিতে উঠে এসেছে আরও নতুন তথ্য। ফলে আর একবার অর্জুনের সঙ্গে কথা বলা জরুরি হয়ে উঠেছে। তাই তাকে দ্বিতীয়বারের জন্য সমন পাঠানো হয়েছে।

এর আগে নভেম্বরেই বান্দ্রায় অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ ওষুধ ও ইলেকট্রনিক গেজেট বাজেয়াপ্ত করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর ১৩ নভেম্বর তাকে জিজ্ঞাসাবাদ করা হয় প্রায় সাত ঘণ্টা ধরে। দুইবার জিজ্ঞাসাবাদ করা হয় গ্যাব্রিয়েলাকেও।

এনসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, মাদক কাণ্ডে অর্জুনের নাম জড়িয়েছে গ্যাব্রিয়েলার ভাই আগিসিলাওসের কারণে। এরপর ১৭ অক্টোবর মাদক সমেত লোনাভালা থেকে গ্রেফতার করা হয়েছিল তাকে। তারপর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের সন্দেহের তালিকায় রয়েছে‌ন অর্জুন রামপাল ও তার প্রেমিকা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর