শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৯
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৩১
প্রিন্ট করুন printer

বিজেপিতে যোগ দেয়া নিয়ে জল্পনা, অবশেষে মুখ খুললেন দেব

অনলাইন ডেস্ক

বিজেপিতে যোগ দেয়া নিয়ে জল্পনা, অবশেষে মুখ খুললেন দেব
ফাইল ছবি

আগামী রবিবার ভারতের পশ্চিমবঙ্গের হলদিয়ায় কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রণালয়ের অনুষ্ঠানে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জোর জল্পনা চলছে এ নিয়ে। ১১০০ কোটি রুপির এলপিজি টার্মিনাল তৈরি হয়েছে। যা উদ্বোধন করবেন মোদি। এই অনুষ্ঠানের আমন্ত্রণ পত্র নিয়েই এত জল্পনা। 

ভারতীয় মিডিয়া বলছে, আমন্ত্রণ জানানো হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে। এছাড়া তৃণমূল সাংসদ শিশির অধিকারী, তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী এবং ঘাটালের সাংসদ দীপক অধিকারী তথা অভিনেতা দেবও রয়েছেন সেই তালিকায়।

এর মধ্যে শুরু হয় জোর জল্পনা। দেব কি মোদির সভায় হাজির থাকবেন?‌ যোগ দেবেন বিজেপিতে?‌ এই সব প্রশ্নে যখন সোশ্যাল মিডিয়া উত্তাল তখন সৌমিত্র খার টুইটের জবাব দেন এই অভিনেতা সাংসদ।

তিনি জানালেন, ৭ তারিখের সভায় থাকতে পারবেন না তিনি। কিন্তু ওই একই টুইটে সৌমিত্র খাঁর ভূয়সী প্রশংসা করেন। দু'জন ভিন্ন রাজনৈতিক মেরুর হলেও সৌমিত্রর জন্য গর্বিত তিনি। সাংসদ অভিনেতার সঙ্গে সৌমিত্রর অন্তরঙ্গ বন্ধুত্ব রয়েছে এমন দাবি দু'জনের কেউই  কখনও করেননি। তাই দেবের এহেন  টুইট দেখে অনেকেই অবাক। 

বিজেপিতে যোগদান প্রশ্নে দেব মুখে কুলুপ আঁটলেও শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠরা বলছেন ভিন্ন কথা। তারা জানাচ্ছেন অভিনেতা সাংসদ দেবের বিজেপিতে যোগ দেওয়া সময়ের অপেক্ষা। অন্যদিকে ফেসবুকে দেবের বিরুদ্ধে ক্রমশ সুর চড়াচ্ছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়।

তার অভিযোগ, তাকে না জানিয়ে ছবির একটি গানের লিরিক বদল করেছেন দেব। "কমলা বাহিনী" নামে ওই গানের কথা ও সুর প্রাক্তন তৃণমূল কংগ্রেস সাংসদ কবীর সুমনের। অনিকেতের অভিযোগ, বিজেপিকে খুশি করতেই একক ভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন দেব। 

একদিকে ফেসবুকে অনিকেতের তোপ। অন্যদিকে, মোদির  হলদিয়ার সভায় দেবকে আমন্ত্রণ। সব মিলিয়ে রাজনীতির ময়দানে জল্পনা, শেষপর্যন্ত ঘাসফুলেই থাকছেন নাকি গেরুয়া শিবিরে পা বাড়াচ্ছেন ‘‌খোকাবাবু’‌ সাংসদ। সূত্র : আজকাল।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর