৩ অক্টোবর, ২০২১ ০৯:০০

শাকিব নয়, আরিফিন শুভ ও সিয়াম সুপারস্টার : সেলিম খান

অনলাইন ডেস্ক

শাকিব নয়, আরিফিন শুভ ও সিয়াম সুপারস্টার : সেলিম খান

আরিফিন শুভ ও সিয়াম

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে নয়, সিয়াম ও আরিফিন শুভকে ঢালিউডের বর্তমান সুপারস্টার মনে করেন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেছেন, ‘শাকিবের যেহেতু একেক পর এক সিনেমা ডাউনে যাচ্ছে, দর্শক দেখছে না। তাকে আমি সুপারস্টার মনে করি না।’

সেলিম খান বলেন, “সরকার প্রায় ১০০ কোটি টাকা দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক সিনেমা নির্মাণ করছে। আমি এই সিনেমাটা সম্পর্কে একজন প্রযোজক হিসেবে খোঁজ নিয়ে দেখেছি... আরিফিন শুভ অনেক ভাল কাজ করেছে। ইতিমধ্যে সে (শুভ) আমাদের প্রযোজনায় ‘নূর’ নামের একটি সিনেমায় কাজ করছে। আমি মনে করি যে, ‘নূর’ এবং বায়োপিক মুক্তির পর বাংলাদেশের জনগণ মনে করবে সুপারস্টার আরিফিন শুভ। আর ‘অপারেশন সুন্দরবন’ দেখে বাংলাদেশের জনগণ মনে করবে সিয়াম সুপারস্টার...। শুভ-সিয়াম দুজনকে মনে করি ভবিষ্যতের না, বর্তমানেই সুপারস্টার।” 

উল্লেখ্য, শাপলা মিডিয়া বর্তমানে বাংলাদেশের আলোচিত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান। এ ব্যানারে শাকিবও একাধিক ছবিতে কাজ করেছেন। সম্প্রতি বেশ কিছু বিষয়ে প্রতিষ্ঠানঠির সঙ্গে শাকিবের মনোমালিন্য হয়েছে বলে জানা গেছে। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর